Fiverr এ ব্যান হওয়ার ১০১ টি কারণ-

Fiverr এ ব্যান হওয়ার ১০১ টি কারণ-
শিরোনাম দেখে অনেকেই আঁতকে উঠতে পারেন। আসেলে চারপাশে তাকালে এত জনকে ব্যান খেতে দেখি যে, মনে হয় কোন দিন না আমিই ব্যান হয়ে যাই। ভাল লেভেল এবং ভাল ফিডব্যাক সহ একটা একাউণ্ট ব্যান হয়ে গেলে এর থেকে দুঃখজনক আর কিছুই হতে পারে না। তাই সময় থাকতে সাবধান হওয়া ভাল। যেমন আমি ইমেইল কথা বার বার লিখতে হবে এই ভয়তে বিজনেস কার্ড ডিজাইনিং এর উপর কোন গিগ ছাড়িনি।

কমন কারন ছাড়া, অন্যান্য কি কি কারনে ব্যান হতে পারে, সেগুলো যদি আমরা শেয়ার করি তাহলে অন্যরাও সাবধান হতে পারবে। তাই আপনার যদি ব্যান খাবার তিক্ত অভিজ্ঞতা থাকে বা আপানার পরিচিত কেউ এরকম ব্যান হয়ছে, তবে তার কারণ কমেন্টে শেয়ার করুন। প্রয়জনে সব কারন গুলো এক সাথে করে ইবুক আকারে গ্রুপে আপলোড করা যেতে পারে। এতে আমরা সবাই উপকৃত হব।

যদিও আল্লাহর রহমতে আমার ব্যান হবার অভিজ্ঞতা নেই তারপরও পরিচিত কয়েকজনের অভিজ্ঞতা শেয়ার করছি। আশা করি আপনারাও শেয়ার করবেন-
১। পরিচিত ছোট ভাই Fiverr এ নতুন একাউন্ট করেছে কয়েকটা গিগ সেলও হয়েছে। ম্যাসেজের মাধ্যমে Fiverr এর কয়েকজন সেলারের কাছে কাজের জন্য কিছু উপদেশ চেয়েছিল। ফলাফল ব্যান!
২।একজন Fiverr এ বড় বাজেটের কাজ করত, পেমেন্ট বাহিরে নিত। কোন কারনে বায়ারেরে সাথে সম্পর্ক খারাপ হয়ে গেল, বায়ার স্ক্রিনশট সহ Fiverr এ কমপ্লেইন করল। ফলাফল ব্যান!
৩।একজন অতি চালাক তার কয়েকজন বন্ধুদের দিয়ে কিছু গিগ কেনাল এবং ভাল ফিডব্যাক নিল। ঘটনার সাত মাস পর ব্যান!
৪।বায়ারের সাথে রাগ করে বায়ারকে কড়া কিছু কথা শুনিয়ে দিল। ফলাফল ব্যান!
এই রকম আরও রয়েছে…

মনে রাখবেন Fiverr ইহুদী মালিকানাধীন প্রতিষ্ঠান (আমি যতদূর জানি), তেল আবিবে এদের অফিস আছে। ইহুদিদের মত ব্যবসা কেউ বোঝে না, আর ওরা নীতির প্রশ্নে অটল। তাই Fiverr এ কাজ করতে গেলে অতিরিক্ত চালাক হওয়া যাবে না। সব থেকে ভাল হয় একটু সময় নিয়ে Fiverr এর নীতিমালা গুল নিচের লিংক থেকে একটু পড়ে আসলে। ধন্যবাদ!
https://www.fiverr.com/terms_of_service…

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

w

Connecting to %s